শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

মৌলভীবাজার জেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী মিসবা জয়ী

শ্রীমঙ্গল (মৌলভীবার) প্রতিনিধি : মৌলভীবাজার জেলা পরিষদের উপনির্বাচনের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার ( ২০ অক্টোবর)  সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা ভোটগ্রহন শেষে  চশমা মার্কা  প্রতীকে ৬৭৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হন তিনি। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল মার্কা নিয়ে  এম এ রহিম  পেয়েছেন  ২০১ ভোট।

১৫ টি কেন্দ্রে ৯৪৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com